রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭, ৩ পৌষ ১৪২৪, ২৮ রবিউল আওয়াল, ১৪৩৯ | ১১:২৩ অপরাহ্ন
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ ০৬:৫৭:১৪ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

পূজায় 'পোড়ামন-২' নিয়ে ব্যস্ত পূজা

রিপোটার: সাকিব

'পোড়ামন-২' ছবির শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত ঢাকাইয়া চলচ্চিত্রের বর্তমান সবচেয়ে কম বয়সী নায়িকা পূজা চেরি। নবম শ্রেণিতে পড়ুয়া পূজা শিশু শিল্পী হিসেবে বেশি পরিচিত। হাসিমাখা মায়াবী চেহারা আর অভিনয় দক্ষতা তাকে টেনে এনেছে বড় পর্দায়।

বৃহস্পতিবার দুপুরে সমকালের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় পূজার। এ সময় তিনি তার মায়ের সঙ্গে শুটিং লোকেশন মেহেরপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।  

চলমান শারদীয় দূর্গোৎসব নিয়ে ভাবনার কথা জানতে চাওয়া হলে পূজা বলেন, পোড়ামন-২ এর শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত। এখন পূজা নিয়ে ভাবছি না, ভাববার সময়-সুযোগও নেই। যাচ্ছি মেহেরপুরে শুটিং স্পটে। শুক্রবার থেকে সম্ভবত পুরোদমে শুটিং শুরু হবে।

এবার এখনো পূজামণ্ডপে যাওয়া হয়নি তার। আগামী দুইদিনেও মণ্ডপে যাওয়ার সুযোগ হবে না বলে জানান পূজা চেরি।

পূজা 'ভালোবাসার রং' ছবি দিয়ে প্রথম বড় পর্দায় অভিনয় শুরু করেন। বিভিন্ন বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন তিনি। তার প্রথম টেলিভিশন বিজ্ঞাপন টেলিটক থ্রিজির। পরে তিনি রিন ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনে মডেল হয়ে সবার নজর কাড়েন। যেখানে পূজা ও তার সহপাঠীর সঙ্গে কথোপকথন এখনো মানুষের মুখে ফেরে- 'তুমি কী প্রতিদিন ওই রাস্তা দিয়ে আসো?-আসি না, আমি ওখানেই থাকি।'

খুব শিগগিরই নতুন কোনও বিজ্ঞাপনে পূজাকে দেখা যাবে কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই মুহূর্তে বলা যাচ্ছে না। দেখা যাক কি হয়।

পূজা শিশুশিল্পী হলেও এখন পুরোদমে নায়িকা ও অভিনেত্রীর ভূমিকায়। নায়িকা হিসেবে তার প্রথম অভিনীত ছবি 'নূরজাহান। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় ছবিটি এখনো নির্মাণাধীন বলে জানান পূজা।

২০১৪ সালে মুক্তি পায় ‘পোড়ামন’। সাইমন ও মাহি অভিনীত ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায় এবং ব্যবসাসফল হয়। ছবিটির দ্বিতীয় কিস্তি ও সিক্যুয়েল হচ্ছে 'পোড়ামন-২’। 

 

আগেরটার মতো এই ছবিও পরিচালনা করছেন নির্মাতা রায়হান রাফি। প্রযোজনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। আর পূজার বিপরীতে আভিনয় করছেন ছোট পর্দার অভিনেতা সিয়াম আহমেদ। 

আরো খবর