বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪, ২৮ মুহাররম, ১৪৩৯ | ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
  • শনিবার দৃশ্যমান হবে পদ্মা সেতু
  • বিশ্ব আইটি সম্মেলনে পুরস্কার পেল বিআইটিএম
  • নির্মাণের ২৯ বছর পর মুক্তি পাচ্ছে যে ছবি
  • খেলার খবর ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমিনুল
বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭ ১০:৪৪:৩৭ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে ফাইবার অ্যাট হোম

তরুণদের জন্য ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফাইবার অ্যাট হোম। ‘এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ—ইমপ্লিমেন্টেশন অ্যান্ড লং হওল অপারেশন’ পদে এক বছরের চুক্তিভিত্তিক এই নিয়োগ দেওয়া হবে। তবে ব্যবসার প্রয়োজনে চুক্তির মেয়াদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে।

শিক্ষাগত যোগ্যতা

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত অথবা স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে যেকোনো বিষয়ে বিএসসি বা ডিপ্লোমা ডিগ্রিসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতা

বিশেষত ওপেন সেটেলমেন্ট প্রটোকল (ওএসপি) সম্পর্কিত কাজে ধারণা এবং টেলিযোগাযোগ ক্ষেত্রে ন্যূনতম এক বছরসহ ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

অন্যান্য দক্ষতা

প্রার্থীদের ড্রাইভিং লাইসেন্সসহ মোটরসাইকেল চালনায় সক্ষম হতে হবে। দলীয় ব্যবস্থাপনায় নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতার পাশাপাশি বিক্রেতাদের কার্যাবলি তত্ত্বাবধায়ন করার সক্ষমতা থাকতে হবে। ভূগর্ভস্থ বা ওভারহেড ফাইবার স্থাপনার কাজে দক্ষ এবং ফাইবার অপটিক নেটওয়ার্ক সম্পর্কে জ্ঞানসম্পন্ন হতে হবে। পাশাপাশি নেটওয়ার্ক ডায়াগ্রাম সম্পর্কে বোঝা এবং এসডিএইচ নেটওয়ার্ক ও আইটিনির্ভর নেটওয়ার্কে কাজ করার সক্ষমতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে পারদর্শী এবং আত্মপ্রত্যয়ী হতে হবে।

কর্মস্থল

নিয়োগপ্রাপ্তদের দেশের যেকোনো স্থানে নিয়োগ দেওয়া হতে পারে।

বেতন ও অন্যান্য সুবিধা

আলোচনা সাক্ষেপে নিয়োগপ্রাপ্তদের বেতন নির্ধারণ করা হবে। এ ছাড়া প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ই-মেইলের মাধ্যমে পাঠিয়ে আবেদন করতে পারবেন। ই-মেইল করার ঠিকানা ‘pervaz.mahmud@fiberathome.net’। পদের নাম (এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ : ইএমপি অ্যান্ড এলএইচও) ই-মেইলের সাবজেক্ট লাইনে উল্লেখ করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১৫ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।

আরো খবর