শনিবার, ২১ অক্টোবর ২০১৭, ৬ কার্তিক ১৪২৪, ৩০ মুহাররম, ১৪৩৯ | ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
  • শনিবার দৃশ্যমান হবে পদ্মা সেতু
  • বিশ্ব আইটি সম্মেলনে পুরস্কার পেল বিআইটিএম
  • নির্মাণের ২৯ বছর পর মুক্তি পাচ্ছে যে ছবি
  • খেলার খবর ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমিনুল
মঙ্গলবার, ৩০ মে ২০১৭ ০৭:৩২:৪৮ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

আজ ভারতের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা

ওভাল: চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হারের হতাশা কাটতে না কাটতেই আরেকটি বড় লড়াইয়ে ভারতের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা।

মঙ্গলবার লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। খেলাটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস, গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

এর আগে রবিবার এজবাস্টন থেকে লন্ডনে পৌঁছে দিনটা বিশ্রামে কাটিয়েছেন ক্রিকেটাররা। তবে বড় প্রস্তুতি ম্যাচের আগে সোমবার নিজেদের ঝালিয়ে নিয়েছেন মাশরাফি মুর্তজারা। প্রস্তুতি ম্যাচে চ্যাম্পিয়ন্স ট্রফির বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে হারাতে পারলে সেটা বাংলাদেশের জন্য আত্মবিশ্বাসের রসদ জোগাবে। পাকিস্তানের বিপক্ষে প্রায় জেতা ম্যাচে হারের ক্ষতও শুকাবে। 

পাকিস্তানের বিপক্ষে বার্মিংহামের এজবাস্টনে প্রথম প্রস্তুতি ম্যাচে ৩৪১ রান করেও দুই উইকেটে হেরেছে বাংলাদেশ। কারণ হিসেবে বাজে ফিল্ডিংকেই দায়ী করা হচ্ছে। ওই হারের পর মানসিকভাবে অস্বস্তিতে আছেন খেলোয়াড়রা। তবে হারটা প্রস্তুতি ম্যাচে বলে কিছুটা স্বস্তিও পাচ্ছেন মাশরাফি।

শক্তিশালী ভারতের বিপক্ষে জয় পেলে আত্মবিশ্বাসের রসদ বেড়ে যাবে। কাল ওভালে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় অনুশীলন করেছেন মাশরাফিরা। টপ-অর্ডার ব্যাটসম্যানরা নিয়মিত রান করে যাচ্ছেন।

এদিকে ভারত তাদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়েছে। দুর্দান্ত বোলিং করে কিউইদের দুইশ’র মধ্যে অলআউট করেছে ভারত। পরে ব্যাটিংয়েও ভালো করেছেন বিরাট কোহলিরাও।

আরো খবর