শনিবার, ২১ অক্টোবর ২০১৭, ৬ কার্তিক ১৪২৪, ৩০ মুহাররম, ১৪৩৯ | ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
  • শনিবার দৃশ্যমান হবে পদ্মা সেতু
  • বিশ্ব আইটি সম্মেলনে পুরস্কার পেল বিআইটিএম
  • নির্মাণের ২৯ বছর পর মুক্তি পাচ্ছে যে ছবি
  • খেলার খবর ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমিনুল
সোমবার, ২৯ মে ২০১৭ ০৬:০৮:২৮ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

বিয়ের একদিন পর সন্তান প্রসব, ৫ম শ্রেণির বরের বিরুদ্ধে মামলা

বাগেরহাট: শেষ পর্যন্ত মামলা খেল কথিত স্বামী গুলিশাখালী সিনিয়র মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হাসিব মাল। ৯ মাসের অন্তঃসত্ত্বা তরুণীর সাথে ৫ম শ্রেণির ছাত্রের (১২) বিয়ে সম্পন্নের একদিন পরই সন্তান প্রসব করেন ওই তরুণী। এ ঘটনা বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

বাগেরহাটের মোরেলগঞ্জে হাসিবের কথিত স্ত্রী সোনিয়া আক্তারের পিতা আসলাম মাল বাদী হয়ে রোববার বেলা ১টার দিকে থানায় মামলাটি দায়ের করেন। এতে একমাত্র আসামি উমাজুড়ি গ্রামের আব্দুল হালিম মালের ছেলে। 

নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাচ্চু গত বৃহস্পতিবার রাতে কাজী ডেকে সোনিয়া ও হাসিবের বিয়ে পড়ান। এর একদিন পরই শুক্রবার রাতে একটি কন্যা-সন্তান প্রসব করে সোনিয়া। 

এ ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হলে নড়েচড়ে বসেন প্রশাসনিক কর্মকর্তারা। বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস ও জেলা পুলিশ সুপার পঙ্কজ কুমার রায় বিষয়টি তদন্তের নির্দেশ দেন মোরেলগঞ্জ ইউএনও ও ওসিকে। শনিবার বিকেলে তারা ঘটনার তদন্ত করে মামলা দায়েরের পরামর্শ দেন মেয়েপক্ষকে। 

থানায় মামলা দায়ের হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন হাসিবের পিতা হালিম মাল। তিনি বলেন, আমার ছেলেকে আইনের আশ্রয়ে দোষী সাব্যস্ত করতে পারলে সবকিছু মেনে নেব। এদিকে থানায় মামলা দায়ের হচ্ছে এমন খবর শুনে বেলা ১১টা থেকে নিখোঁজ রয়েছে হাসিব। 

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, শিশুর সাথে অন্তঃসত্ত্বা তরুণীর বিয়ে ও একদিন পর সন্তান প্রসবের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সংশ্লিষ্টদের ডিএনএ টেষ্ট করানো হবে। হাসিবকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরো খবর